শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

মিথ্যা বক্তব্য ভিডিও করে ফেসবুকে প্রচারকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

মিথ্যা বক্তব্য ভিডিও করে ফেসবুকে প্রচারকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

এস এম আকাশ, ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এক মহিলার মিথ্যা বক্তব্য
ভিডিও করে ফেসবুকে প্রচারকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়ন পরিষদের হল রুমে এই সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোল্যা মোঃ ইসহাক হোসেন জানান, আমার বিরুদ্ধে ১৬ সেপ্টেম্বর ইউসুফ হোসেন নামের এক আমেরিকা প্রবাসী আমার পূর্বের পরিচিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে আমার বিরুদ্ধে হেনা নামের এক নারী দিয়ে ভিডিও ফুটেজে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার করেন।
ইউসুফ হোসেনের আইডি থেকে শেয়ার করেন মোল্যা দেলোয়ার।

মহিলাটি আমার এলাকার মরহুম সিদ্দিকুর রহমানের স্ত্রী হেনা বেগম। উল্লেখ্য যে, হেনা বেগম একাধিক পুরুষের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন এবং কয়েকদিন সংসার করে টাকার বিনিময়ে বিবাহ বিচ্ছেদ ঘটায়। তিনি আরো বলেন মহিলা তার ভিডিও তে উল্লেখ করেছেন আমি নাকি তাকে ১৩ বছর পূর্বে বিবাহ করেছি। আমার নাজামতে বিগত তিন বছর আগেও তিনি সাভারের একটি গার্মেন্টসে চাকরি করতে গিয়ে ওই গার্মেন্টসের মালিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন।

তিনি বলেন, এই ইউসুফ হোসেন ও মোল্যা দেলোয়ার আমার রাজনৈতিক প্রতিদ্ব›দ্বী মোঃ সামসুল ইসলাম বাচ্চু মোল্যার ছোট ভাই। এমন একটি মিথ্যা অপপ্রচার করার উদ্দেশ্য আমার রাজনৈতিক অবস্থান হেয় প্রতিপন্ন করা।

সংবাদ সম্মেলনে ফেসবুকে মিথ্যা অপপ্রচারকারীদের বিচারের আওতায় আনার দাবি জানানো হয়। এসময় বক্তব্য রাখেন,আ.লীগ নেতা আজাদ রহমান টিক্কা, মধুখালী থানা আওয়ামীলীগ এর সহ-সভাপতি বাবু শিবেন্দ্র নাথ শিকদারসহ পরিষদের সকল সদস্য ব
এসময় উপস্থিত ছিলেন,ফরিদপুর ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও অত্র ইউনিয়নের গণ্যমান্ন ব্যক্তিবর্গ। এবিষয়ে মধুখালী থানায় ১৭ সেপ্টেম্বর একটি সাধারণ ডায়রী করা হয়েছে যাহার নাম্বর ৭৭৩।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com